img

বিপিএল বন্ধ সোমবার পর্যন্ত

2016-11-05 12:13:56
2016110516135688791.jpg

খেলা ডেস্ক: আবহাওয়ার বৈরীতার কারণে বিপিএলের চতুর্থ আসরটি আপাতত বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বিপিএলের গভর্নিং কাউন্সিল কমিটি। নতুন করে এই আসর মাঠে গড়াবে আগামী মঙ্গলবার (০৮ নভেম্বর) থেকে। শনিবার (০৫ নভেম্বর) সন্ধ্যায় বিপিএলের গভর্নিং কাউন্সিল কমিটির পক্ষ থেকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে গতকাল শুক্রবার (০৪ নভেম্বর) থেকে শুরু হয় বিপিএলের চতুর্থ আসর। তবে, উদ্বোধনী দিনেও দুটি ম্যাচ পণ্ড হয় বৃষ্টির কারণে। শনিবার সূচি অনুযায়ী দুপুরের ম্যাচটিও মাঠে গড়াতে পারেনি। ফলে এবারের আসরের প্রথম তিনটি ম্যাচে কোনো বলই মাঠে গড়াতে পারেনি।

আবহাওয়া অফিসের সঙ্গে একাধিকবার বৈঠক শেষে বিপিএলের গভর্নিং কাউন্সিল পরে সিদ্ধান্ত নেয়, আপাতত বন্ধ রাখা হবে চতুর্থ আসর। দুই-এক দিনের মাঝেই আবহাওয়া ভালো হওয়ার আশা করছেন বিপিএলের আয়োজকরা। সোমবার পর্যন্ত (০৭ নভেম্বর) ম্যাচগুলো পূর্ব নির্ধারিত সূচিতে হচ্ছে না। আগামী মঙ্গলবার (০৮ নভেম্বর) থেকে মাঠে গড়াবে চতুর্থ আসরের ম্যাচগুলো।

আরও জানানো হয়, ০৪, ০৫ এবং ০৬ নভেম্বরের ম্যাচগুলো পূর্ব নির্ধারিত সূচিতে থাকা ফাঁকা সময়ে রাখা হতে পারে। তাতে যদি কোনো দলের আপত্তি না থাকে। আর ০৮ নভেম্বর বিপিএলের আসর শুরু করা হবে দুপুর দুইটায়। প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং চিটাগাং ভাইকিংস মাঠে নামবে। একই দিন সন্ধ্যায় মাঠে নামবে ঢাকা ডাইনামাইটস এবং বরিশাল বুলস।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ইসমাইল হায়দার মল্লিক জানান, যদি সম্ভব হয় তবে একই দিন তিনটি করেও ম্যাচ রাখা হতে পারে। সেক্ষেত্রে দলগুলোর আপত্তি না থাকলে প্রথম ম্যাচটি সকাল ১০টায় মাঠে গড়াবে।

এমকে

img

সম্পর্কিত পোস্ট