img

জোলির কাছেই থাকবে ছয় সন্তান

2016-11-08 08:19:14
2016110813191425696.jpg

বিয়ে বিচ্ছেদ চাওয়ার পর সবার সবচেয়ে বেশি দুশ্চিন্তার কারণ ছিলো ব্রাঞ্জেলিনা জুটির ছয় সন্তান। কার দায়িত্বে থাকবে তারা। অবশেষে সেই বিষয়ে সিদ্ধান্ত হলো। সিদ্ধান্ত শেষে এরই মধ্যে একটি চুক্তিতে সইও করেছেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। চুক্তি অনুযায়ী জোলির কাছেই থাকবে ছেলেমেয়েরা। তবে তাদের সঙ্গে নিয়মিত দেখা করতে পারবেন ব্র্যাড পিট। 

জোলির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, দুই পক্ষই পরিবারের স্বার্থে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে। এই কঠিন সময়ে সবার সহযোগিতাও চেয়েছেন তারা। তবে বিস্তারিত কিছু জানাতে নারাজ হলিউডের ‘ব্র্যাঞ্জেলিনা’। উড়োজাহাজের অপ্রীতিকর ঘটনা নিয়ে লস অ্যাঞ্জেলেস কাউন্টি বিভাগ, এফবিআই কিংবা শিশু কল্যাণ কর্মীদের তদন্ত করার বিষয়টি উহ্য রয়েছে চুক্তিতে।

পিট-জোলির সন্তানদের বয়স আট থেকে পনেরো বছরের মধ্যে। তবে পিট যখন সন্তানদের সঙ্গে দেখা করবেন তখন সঙ্গে থাকবেন একজন থেরাপিস্ট। সন্তানদের দেখাশোনা করা পেশাদার ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করে আরও এক সপ্তাহ আগেই তাদের চুক্তিটি হয়েছে বলেও জানিয়েছে গণমাধ্যম।

গত সেপ্টেম্বরে উড়োজাহাজে দত্তক সন্তান ম্যাডক্সের সঙ্গে পিট দুর্ব্যবহার করার পর আদালতে বিয়েবিচ্ছেদের আবেদন জমা দেন জোলি। তবে তিনি বিচ্ছেদ চাওয়ার কারণ হিসেবে দেখিয়েছেন নিজেদের মতের অমিলকে।

এসএস

img

সম্পর্কিত পোস্ট